Daily Sunshine

বাঘায় ইসলামী ব্যাংকের ৩৮৩ তম শাখা উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৮৩ তম শাখা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (০৭ ডিসেম্বর-২১) সকালে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর ওমর ফারুক খান প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন। এ সময় তিনি মাননীয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, সারা পৃথিবীর বুকে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল-এ পরিনত হয়েছে। রাজশাহী-ঈশ্বরদী মহাসড়ক সংলগ্ন বাঘা পৌর সভার জিরো পয়েন্ট এলাকায় শেখ সুপার মার্কেটে এ শাখাটি উদ্বোধন করা হয়।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহবুব আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া,উপজেলা আওযামী লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,বাঘা থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক,ব্যাংকের স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মিজানুর রহমান মিজি ও বাঘা শাখার ব্যবস্থাপক মোয়াজ্জেম হোসেন।

এ ছাড়াও গ্রাহক ও শুভানুরাগী অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ,আরিয়ান এন্টারপ্রাইজের প্রোপাইটার ও পৌর আ’লীগের সাধারন সম্পাদক মামুন হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও পৌর বিএনপির সভাপতি কামাল হোসেন, মাসুম কসমেটিক্স এর প্রোপাইটার ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর মনোয়ারা বেগম, বিপুল মেশিনারিজ এন্ড সাইকেল ষ্টোরের প্রোপাইটার বিপুল কুমার। এর আগে অর্থসহ কোরআন তেলায়াত করেন সিনিয়র অফিসার আব্দুস শুকুর। এছাড়াও আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শাহদৌলা সরকারি কলেজের ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক হাবিবুর রহমান।

প্রধান অতিথির বক্তেব্যেকালে ওমর ফারুক খান বলেন, আলোর মশাল হয়ে আর্বিভাব হয়েছে ইসলামী ব্যাংক। ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ এবং বিশ্বসেরা ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। আজ দেশের গন্ডি পেরিয়ে বৈশ্বিক পরিমন্ডলের সফল ও সার্থক বাস্তবতা । বর্তমানে জাতীয় ও অর্থনৈতিক নিয়ম বর্তিতায় ইসলামী ব্যাংক ভুমিকা রাখছে। অস্প্রদায়িক চেতনায় পরিচালিত হয়ে অবস্থান ধরে রেখেছে। আজ রাজশাহীর বাঘায় ব্যাংটি ৩৮৩ তম শাখা হিসাবে প্রতিষ্ঠিত হলো। তিনি বলেন, ব্যাংক রাষ্ট্রীয় সঞ্চেয়ের হেফাজতকারী প্রতিষ্ঠান,এটি আর্ন্তরজাতীক পর্যায়ে প্রবাসীদের দ্বারা বৈধভাবে লেনদেনের মাধ্যম, মানুষ তাদের জমাকৃত আমানত নিরাপদের সাথে ব্যাংকে রাখার প্রয়োজন মনে করেন। তিনি ইসলামী ব্যাংকের অত্যাধুনিক প্রযুক্তিমান সম্পন্ন ব্যাংকিং সলিউশন সেলফিন অ্যাপ, ইন্টারনেট ব্যাংকিং ও বিকল্প ব্যাংকিং সেবা গ্রহণ করে নিজেদের উন্নয়নের পাশা-পাশি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে অংশ নিতে সকলকে আহ্বান জানান ।

তিনি আরো বলেন, উন্নয়নের রোল মডেল বাংলাদেশের সরকার ঘোষিত প্রণোদনা ও অগ্রাধিকার খাতে বিনিয়োগসহ দেশের বৃহৎ ও ভারী শিল্পে বিনিয়োগ কার্যক্রম সফলভাবে পরিচালনা করছে ইসলামী ব্যাংক। ইসলামী ব্যাংক বাঘা শাখার মাধ্যমে এ অঞ্চলে উদ্যোক্তা উন্নয়ন করে ব্যবসা-বাণিজ্যের প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বক্তব্য শেষে ফিতা কেটে শাখার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সহ সম্মানীত অতিথি বৃন্দ। উপস্থিত ছিলেন,ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা-কর্মচারি, শশুভাকাঙ্খী,সাংবাদিক,শিক্ষক,ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ডিসেম্বর ০৭
১৭:১৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]