Daily Sunshine

বাগমারার গোয়ালকান্দি ইউপির নৌকা প্রার্থীর আলমগীর সরকারের মনোনয়ন ফরম জমা

Share

বাগমারা প্রতিনিধি:মঙ্গলবার ৭ ডিসেম্বর বাগমারার গোয়ালকান্দি ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থীর আলমগীর সরকার এর মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, আসন্ন ৫ই জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী আলমগীর সরকার দুপুরে উপজেলা মৎস অফিসারের কার্যালয়ে তিনি এই ফরম জমা দেন।

বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আলমগীর সরকার ইউনিয়নে তৃতীয় বার চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। তিনি আবারও নৌকার প্রাথী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন। আলমগীর সরকার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘ দিন দায়িত্ব পালন করছেন।

উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে চেয়ারম্যান পদে ফরম জমাদেন।

তিনি ওই ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা জব্বার সরকারের ছোট ছেলে।
শহীদ জাহাঙ্গীর আলম সরকারের ছোট ভাই।

পিতা ও বড় ভাই শহীদ জাহাঙ্গীর আলম সরকারের আদর্শ নিয়ে ইউনিয়নবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করার লক্ষ্যে তিনি আসন্ন নির্বাচনে আবারো চেয়ারম্যান পদে ফরম জমা দেন। ফরম জমাদেবার সময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবি,জেলা পরিষদের সদস্য আবু জাফর,ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি রাজ্জাক মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আনিছুর রহমান শেখ,প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান,প্রভাষক মকবুল হোসেন মোল্লা,প্রভাষক এবাদুল হক শাহানা,আব্দুর রউফ সরকার রাজু,সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লা আর কাফি।ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান মিঠুন সহ দলীয় নেতা-কর্মী।

ডিসেম্বর ০৭
১৫:২২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]