Daily Sunshine

নেসকো’র তিনটি পদে পরীক্ষার তারিখ পরিবর্তন

Share

 প্রেস বিজ্ঞপ্তি 

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) লিমিটেডে বিভিন্ন শূন্য পদে ১০২ (একশত দুই) জন কর্মকর্তা নিয়োগের নিমিত্ত লিখিত পরীক্ষা আগামী ১০/১২/২০২১ খ্রিঃ তারিখ এর পরিবর্তে ৩১/১২/২০২১ খ্রিঃ তারিখে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ঢাকা এ নিম্নবর্ণিত ছক মোতাবেক অনুষ্ঠিত হবে।

 

ক্রম পদের নাম সময়
০১ সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী ব্যবস্থাপক (এইচআর/এডমিন), সহকারী ব্যবস্থাপক (ফাইন্যান্স/একাউন্টস) ও সহকারী ব্যবস্থাপক (আইসিটি) সকাল ৯.০০ – ১০.০০ ঘটিকা পর্যন্ত।

 

০২ উপ-সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) সকাল ১১.০০ – দুপুর ১২.০০ ঘটিকা পর্যন্ত।

 

০৩ জুনিয়র সহকারী ব্যবস্থাপক (আইসিটি) (কাস্টমার সার্ভিস, স্মার্ট মিটারিং), জুনিয়র সহকারী ব্যবস্থাপক (আইসিটি) (কাস্টমার সার্ভিস, কিউ এ্যান্ড এম), জুনিয়র সহকারী ব্যবস্থাপক (ফাইন্যান্স/একাউন্টস) বিকাল ৩.৩০ – ৪.৩০ ঘটিকা পর্যন্ত।

 

লিখিত পরীক্ষার প্রবেশপত্র নেসকো লিঃ এর নিজস্ব নিয়োগ সংক্রান্ত ওয়েব পোর্টাল https://career.nesco.gov.bd  এ পাওয়া যাচ্ছে এবং উক্ত পোর্টাল থেকে পরীক্ষার্থীদেরকে এডমিট কার্ড ডাউনলোড করে প্রিন্টেড কপিসহ পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। উক্ত পরীক্ষার আসন বিন্যাসসহ বিস্তারিত তথ্য নেসকো লিঃ এর ওয়েবসাইট (www.nesco.gov.bd) ) এ নোটিশ প্রদান এর মাধ্যমে জানানো হবে”।

সানশাইন/ শামি

 

 

ডিসেম্বর ০৭
১৪:০৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]