Daily Sunshine

ফাঁসির আসামীর সাথে সংশ্লিষ্টতা থাকায় নৌকার মনোনয়ন প্রাপ্ত তৃপ্তির বিরুদ্ধে সংবাদ সন্মেলন

Share

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়ার আদমদীঘির সান্তাহার ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রত্যাশীদের মধ্য থেকে নাহিদ সুলতানা তৃপ্তি মনোনয়ন প্রাপ্ত হলে শুরু হয় নানা সমালোচনা। তারই ধারাবাহিকতায় মনোনয়ন প্রাপ্ত নাহিদ সুলতানা তৃপ্তির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২ টায় ডাক বাংলো প্রাঙ্গনে সান্তাহার ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এক সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় গণমাধ্যম কর্মীদের মাঝে লিখিত বক্তব্য পাঠ করেন সান্তাহার ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এরশাদুল হক টুলু। তিনি বলেন, যুদ্ধাপরাধী ও মানবতা বিরোধী দণ্ড প্রাপ্ত ফাঁসির আসামী সাবেক সংসদ সদস্য আব্দুল মোমেন তালুকদার খোকা ও উপজেলা বিএনপি সভাপতি আব্দুল মোহিত তালুকদারের কাছে বিএনপিতে যোগদান করেন নাহিদ সুলতানা তৃপ্তি। তিনি এখনো পর্যন্ত ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগ দলের কোন পদে নাই। এতে করে প্রকৃত স্থানীয় আওয়ামী লীগ প্রেমী ও তৃণমূল নেতাকর্মীদের মাঝে বিরুপ মনোভাব এ ক্ষোভের সৃষ্টি হয়। এমনকি সে বিগত ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিপরীতে এবং বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোজাহার হোসেন পিন্টু যুদ্ধাপরাধী আব্দুল মোমিন তালুকদারের শালকের পক্ষে ভোট করেন। নৌকাকে পরাজিত করার প্রচেষ্ঠা চালায় নাহিদ সুলতানা তৃপ্তি। এর পরেও আমি নৌকার প্রতীকে বিপুল ভোটে জয়লাভ করেছি। অথচ হাইব্রিড নাহিদ সুলতানা তৃপ্তি এবার তিনি ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীক পেয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার কাছে আকুল আবেন তার মনোনয়ন বাতিল করে সঠিক ও ত্যাগী আওয়ামী লীগকে মনোনয়ন দেওয়ার জন্য অনুরোধ করছি।

এ ব্যাপারে নাহিদ সুলতানা তৃপ্তি বলেন, বর্তমান আমি উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সদস্য। আমি কোনোদিন বিএনপির রাজনীতি করেইনি। প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট গুজব ছড়াচ্ছে।

ডিসেম্বর ০৬
২০:৪৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]