Daily Sunshine

বাঘায় চেয়ারম্যান পদে চার জনসহ পাঁচ সদস্য প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

Share

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর বাঘায় চেয়ারম্যান পদে ৪ জন সহ সাধারণ সদস্য পদে ৫ জন মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। সোমবার ৬ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত তারা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, বাঘার তিন ইউপি নির্বাচনকে সামনে রেখে এর আগে মনোনয়ন যাচাই-বাছাই-এ ১৫ জন চেয়ারম্যান এবং ১২১ জন সাধারণ সদস্য পদের মধ্যে থেকে নানা ত্রুটি বিশ্রুতির কারনে চেয়ারম্যান পদে দু’জন এবং সাধারণ সদস্য পদে এক জনের মনোনয়ন বাতিল করা হয়।

এদিকে সোমবার ৬ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন খোঁজ নিয়ে জানা গেছে, চেয়ারম্যান পদে চকরাজাপুর ইউনিয়ন থেকে আব্দুস সালাম শেখ ও রুবেল হোসেন এবং বাউসা ইউনিয়ন থেকে আনারুল ইসলাম ও আপতাব হোসেন সহ মোট চারজন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।

অপর দিকে সাধারণ সদস্য পদে চকরাজাপুর সংরক্ষিত(১.২.৩)থেকে রোকেয়া বেগম, আড়ানী ১ নং ওয়ার্ড থেকে রবিউল ইসলাম ও ৭ নং ওয়ার্ড থেকে বিচ্ছাদ আলী এবং বাউসা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড থেকে আব্দুল কুদ্দুস ও ৯ নং ওয়ার্ড থেকে মোহাম্মদ আলী সহ মোট ৫ জন সদস্য তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।

উল্লেখ্য আগামী ২৬ ডিসেম্বর রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী,বাউসা এবং চকরাজাপুর এই তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে ৬ ডিসেম্বর ছিলো মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এখানে দুটি ইউনিয়ন বাউসা এবং চকরাজাপুরে একই সংগঠন আ’লীগের সক্ত দু’জন বিদ্রোহী প্রার্থী রয়েছে। অনেকেই ভেবে ছিলেন শেষ দিন তারা তাদের মনোনয়ন প্রত্যার করবেন। কিন্তু শেষ অবধি কেউই করেননি। ফলে অনেকটা বিপারে রয়েছেন এ দলের উপজেলা পর্যায়ের নের্তৃবৃন্দ। এখানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএপি’র দুই নেতা আড়ানী এবং বাউসা ইউনিয়নে নিজেদের সতন্ত্র প্রার্থী জাহির করে মাঠ চষে বেড়াচ্ছেন।

ডিসেম্বর ০৬
১৮:০৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]