Daily Sunshine

আট মাস পূর্বেই ভবন নির্মাণ করলো আল-আকসা ডেভেলপারস

Share

স্টাফ রিপোর্টার

নির্দিষ্ট সময়ের আট মাস পূর্বেই ভবন নির্মাণ করে হস্তান্তরের দৃষ্টান্ত স্থাপন করলো আল-আকসাা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেড। নগরীর উপশহর (উত্তরা ক্লিনিকের মোড়) এলাকায় ১০তলা বিশিষ্ট সাউথ ব্রীজ ভবন নির্মাণ শেষে তা হস্তান্তর করা হলো।

গত শুক্রবার সন্ধ্যার পর বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে আল আকসার পক্ষে ফ্ল্যাট ক্রেতা ও জমিদাতার কাছে সাউথ ব্রীজ নামের এই ভবনের চাবি হস্তান্তর করা হয়। ভবনটি ৫ কাঠা জমির উপর আধুনিকতার ছোঁয়ায় নির্মাণ করা হয়েছে। পুরো ভবনটি নির্মাণের ক্ষেত্রে উন্নত প্রযুক্তি ও উন্নতমানের সামগ্রী ব্যবহার করা হয়েছে।

চাবি হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে জমির মালিক ডা. বারি উল ইসলাম বলেন, আমি নি:সন্দেহভাবে বলতে পারি আল আকসায় জমি দিলে কেউ প্রতারিত হবে না। আল আকসা যোগ্যতার পরিচয় দিয়ে নির্ধারিত সময়ের আগেই সাউথ ব্রীজ ভবনটি নির্মাণ কাজ সম্পন্ন করে ক্রেতাদের কাছে হন্তান্তর করতে সক্ষম হয়েছে।

আল-আকসার ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী বলেন, মানুষের বিশ্বাস ও প্রতিশ্রুতির স্থল হিসাবে আল আকসা কাজ করে। আল আকসা শুধু ব্যবসাকে উদ্দেশ্য করে কাজ করে না। রাজশাহী শহরকে বিশ্বের দরবারে পরিচিত করার লক্ষে কাজ করে। এছাড়া জমির মালিক বা ফ্ল্যাট ক্রেতাদের দিকে লক্ষ্য রেখে আল আকসা কাজ করে।

সানশাইন / শামি

অক্টোবর ২১
১৩:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]