Daily Sunshine

বাঘায় পূজা মন্ডপে টিন উপহার দিলেন-পিন্টু

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় পূজা মন্ডপে টিন উপহার দিয়েছেন বাঘা পৌর সভার প্যানেল মেয়র ও যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টু। বুধবার সকালে উপজেলার বলিহার পূজা মন্ডপের সামনে চালা না থাকার খবর পেয়ে তিনি সেখানে যান এবং তিন বান্ডিল( ২৪ )টি ঢেউটিন উপহার দেন। তাঁর এই উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন পূজা উৎযাপন কতৃপক্ষ।

বলিহার গ্রামের লোকজন জানান, উপজেলার সব এলাকাতেই কম-বেশি সনাতন ধর্মাবলম্বী মানুষ রয়েছে। এদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব সারদীয় দুর্গাপূজা।এ দিক থেকে অত্র গ্রামে একটি পূজামন্ডপ থাকলেও ঘরের সামনে চালা ছিলনা। এ খবরটি পেয়ে তাঁদের উৎসবকে সামনে রেখে সেখানে ঢেউটিন উপহার দেন বাঘা পৌর সভার প্যানেল মেয়র ও যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টু।

বলিহার গ্রামের শিক্ষক শ্রী-শুকুমার সরকার,শ্রী সঞ্জয় কুমার,অমৃত ও শ্যামল দাস তাদের অভিমত ব্যক্ত করে বলেন, এলাকায় অনেক সম্পদশালী মানুষ রয়েছে। কিন্তু দান করার মনমানুষিকতা সবার নেয়। আমাদের জানা মতে, তুরুন যুবক প্যানেল মেয়র পিন্টু শীতের সময় এলাকার গরিব-দু:খীদের মাঝে শীত বস্ত্র, ঈদের সময় শাড়ী-লুঙ্গী এবং পূজার সময় বিভিন্ন মন্দীরে গিয়ে আর্থিক সহায়তা দিয়ে থাকেন। আমরা তাঁর জন্য আর্শিবাদ করি, বিধাতা যেনো তাকে সবসময় ভালো রাখেন।

এ বিষয়ে বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু বলেন,সনাতন ধর্মাবলম্বীদের ঘরে-ঘরে দেবী দুর্গার আগমনী বার্তা চলে এসেছে। আর ক’দিন পর শুরু হবে শারদীয় দুর্গাপূজা। এ জন্য সরকার তাদের আর্থিক সহায়তা দিয়ে থাকেন।পাশা-পাশি আমি প্রতি বছর বিভিন্ন মন্দীরে গিয়ে সাধ্য মোতাবেক কিছু অনুদান দেয়ার চেষ্টা করি।

কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সকল ধর্মের মানুষকে এক সুতোয় গেঁথে দিয়েছেন। বর্তমানে তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় একটি কথাই বলে থাকেন, ধর্ম যার-যার উৎসব সবার। আমি নেত্রীর প্রতি শ্রদ্ধা রেখে এ কাজ গুলো করে যাচ্ছি।

অক্টোবর ০৭
১৬:১৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]