Daily Sunshine

বাঘায় চারশ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

Share

স্টাফ রিপোর্টার ,বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার মহদীপুর এলাকা থেকে চার’শ পিচ ইয়াবা-সহ আমিরুল ইসলাম ওরুপে (শাকিব) নামে এক মাদক ব্যাসায়ীকে আটক করেছে পুলিশ ।বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যাসায়ীর শাকিব(২২)এর বাড়ি পাশ্ববর্তী চারঘাট উপজেলার তালবাড়ীয়া গ্রামে। তার পিতার নাম জামাল উদ্দিন। তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে দির্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছে বলে নিশ্চিত করেন পুলিশ এবং স্থানীয় জনতা । তার নামে চারঘাট-বাঘা থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। সর্বশেষ বৃহস্পতিবার সন্ধ্যার পরে একটি অটোগাড়ী যোগে সে বাঘার সীমান্ত এলাকা থেকে চারঘাট যাওয়ার পথে আটক হয়।

বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, রাজশাহী জেলার মান্যবর পুলিশ সুপার জনাব এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনা ও বাঘা থানা অফিসার ইনচার্জ এর নেতৃত্বে উপজেলার মহদীপুর গ্রামস্থ জনৈক মোঃ আমিরুল ইসলাম এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপরে অভিযান পরিচালনা করে আসামী মোঃ শাকিবুল ইসলাম (শাকিব) কে চারশত পিচ কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, ধৃত আসামীর নামে মাদ্রক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়ছে। আজ শুক্রবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

অক্টোবর ০১
০৯:৩১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]