Daily Sunshine

অনলাইন নিউজ পোর্টাল চায়না বাংলা নিউজ পোর্টালের’ এর যাত্রা শুরু

Share

জাহিদুল ইসলাম মেহেদী,স্টাফ রিপোর্টার: সংবাদ মাধ্যম জগতে যাত্রা শুরু করলো অনলাইন নিউজ পোর্টাল চায়না বাংলা নিউজ২২ ডটকম।

বুধবার ১লা সেপ্টেম্বর রাতে রাজশাহী নানকিং কমিউনিটি সেন্টারে এর উদ্বোধন করা হয়।

চায়না বাংলা নিউজ ডটকম এর প্রকাশক ও সম্পাদক তাজ মোহাম্মদ,উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স রাজশাহীর সাধারণ সম্পাদক জনাব মোঃ এহসানুল হুদা দুলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ মুহা হাবিবুর রহমান, রাজশাহী বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ নুরুল ইসলাম, আল-আকসা প্রপার্টিজ লিমিটেডের মহা ব্যবস্থাপক পরিচালক মিজানুর রহমান কাজী, রিয়েলষ্টেট কোম্পানি লিঃ ডিরেক্টরি আসমাউল হোসেন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদি হাসান শিমুল। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স রাজশাহীর যুগ্নসাধারণ সম্পাদক মোঃ খসরু, রাজশাহী উদ্যোক্তা গ্রুপের এডমিন মোঃ মাসুদ রানা, এস এ টেলিভিশন এর ক্যামেরা পারসন আবু সাইদ এছাড়া আরো অনেকেই এবং উক্ত উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন মোঃ রোকনুজ্জামান রোকনসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ মুহা হাবিবুর রহমান বলেন, দেশের বর্তমান অস্থিতিশীল পরিস্থিতিতে এমন সাহসী উদ্যোগ নেওয়ায় চায়না বাংলা নিউজ ডটকম এর উদ্যোগক্তাদের আমি ধন্যবাদ জানাতে চাই।

আশা করছি চায়না বাংলা নিউজ ডটকম নতুন দিগন্ত উন্মোচন করবে। মূল ধারার সাংবাদিকতার মাধ্যমে সাংবাদিকতাকে তারা আরও এগিয়ে নিয়ে যাবে বলে আমি মনে করি।

চায়না বাংলা নিউজ ডটকম এর প্রকাশক ও সম্পাদক তাজ মোহাম্মদ বলেন, বর্তমান প্রেক্ষাপটে সাংবাদিকতার নিরপেক্ষ জায়গা অনেকটা নষ্ট হয়ে গেছে। পাঠককে সঠিক খবর জানাতে ও নিরপেক্ষতার জায়গা নিশ্চিত করতেই আমাদের আগমন।

তিনি আরও বলেন, আমাদের এই প্রতিষ্ঠান মানুষকে মানুষের সঙ্গে একসূত্রে গেঁথে সমস্ত দুনিয়াকে একগ্রামে পরিণত করার স্বপ্নকে মূর্ত করে তুলতে অনলাইন মিডিয়া নেতৃত্ব দিচ্ছে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমরা সেই জায়াগায় আমাদেরকে দেখতে চাই।

অনুষ্ঠানে জানানো হয়, এই নিউজ পোর্টালে অন্যান্য সুবিধার পাশাপাশি ইন্টারনেট ভিত্তিক টেলিভিশন বা আইপি টিভি রয়েছে। যার মাধ্যমে পাঠক ও দর্শকরা টিভি সংবাদ বিশেষ সময়ে দেখতে পারবেন।

সেপ্টেম্বর ০২
০৬:০৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]