Daily Sunshine

বাগমারায় ভ্রাম্যমাণ ক্যাম্পে দ্বিতীয় দিনে ২৬০ ব্যক্তির টিকা গ্রহন

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। শনিবার থেকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধ স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে চালু হয়েছে ভ্রাম্যমান করোনা টিকা প্রদান ও ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্প। এখানে গ্রামের যেকোন মানুষ ফ্রি রেজিস্ট্রেশন করে করোনার টিকা গ্রহণ করছেন। গ্রামের মহিলাদের করোনার টিকা নিশ্চিত করতেই এই উদ্যোগ নিয়েছেন তিনি।
ভ্রাম্যমাণ করোনা টিকা প্রদান ও ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পের দ্বিতীয় দিনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল মেয়রের সভাপতিত্বে এবং উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাাদক জাহানারা বেগমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে এই এমপি এনামুল হক।
বক্তব্যকালে তিনি বলেন, বাগমারায় বিশেষ করে মহিলাদের মাঝে সচেতনতা বৃদ্ধি ও উদ্বুুদ্ধকরণের লক্ষ্যে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে এ টিকা গ্রহনের উদ্যোগ নেওয়া হয়েছে। যাতে করে গ্রামের সাধারণ নারী-পুরুষরা এতে উদ্বুদ্ধ হয়।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো লোকমান আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান। মঙ্গলবার ২৬০ জন নারী-পুরুষকে করোনা ভাইরাস টিকার প্রথম ডোজ প্রদান করা হয়েছে।

আগস্ট ০৪
০৪:৩৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]