Daily Sunshine

সরকারের প্রতি আস্থা রাখতে বললেন নানক

Share

কাটাখালীতে হাজারো দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নিজের অবস্থান থেকে তিনি সব সময় রাজশাহীর কাটাখালী পৌরসভার উন্নয়নে পাশে থাকবেন। এজন্য তিনি আওয়ামী লীগ সরকারের প্রতি আস্থা রাখতে সকলের প্রতি আহ্বান জানান। বুধবার রাতে কাটাখালীতে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এ কথা বলেন।

কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৮০০ অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ১৫ কেজি করে চাল, ৫ কেজি আলু, ১ কেজি মসুর ডাল ও আধা লিটার সরিষার তেল বিতরণ করা হয়। জেলা প্রশাসন ও কাটাখালী পৌরসভার যৌথ অর্থায়নে কাটাখালীর মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং জনসেবায় কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী দৃষ্টান্ত স্থাপন করেছেন। আমি সব সময় তাঁর সাথে আছি। এই অনুষ্ঠানে কথা দিচ্ছি, কাটাখালীর উন্নয়নে আমি সব সময় তাঁর সাথে থাকব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। প্রধান অতিথির বক্তব্যের পর আরএমপি কমিশনার ও পৌর মেয়র কয়েকজনের হাতে তুলে দিয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এরপর সবাই নিজ নিজ চেয়ারের পাশে রাখা খাদ্যসামগ্রী নিয়ে বাসায় যান।
আরএমপি’র প্রশংসা করে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘করোনা আক্রান্ত মানুষের জন্য পুলিশ কমিশনার অক্সিজেন ব্যাংক গঠন করেছেন। এটা অত্যন্ত প্রশংসনীয়। আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে এভাবে কাজ করলে সহজে করোনাকে মোকাবিলা করতে পারব।

পৌরসভার মেয়র আব্বাস আলী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, যতদিন দেশের দায়িত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন ততোদিন কাটাখালীবাসীসহ দেশবাসীকে তিন বেলা খাদ্য নিয়ে দুশ্চিন্তা করতে হবে না। সংক্রমণ রোধে লকডাউন দেয়ার পাশাপাশি তিনি দেশের গরিব দু:খি মেহনতি মানুষের কথা মাথায় রেখে তাদের খাদ্যের ব্যবস্থা করতে তৎপর রয়েছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরএমপির মতিহার জোনের উপ-কমিশনার বিভূতিভূষণ ব্যানার্জী, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিমুল আকতার প্রমুখ।

জুলাই ০১
১৮:১৯ ২০২১

আরও খবর