Daily Sunshine

চায়না প্রবাসী তাজ মুহাম্মাদের উদ্যোগে অসহায়দের মাঝে ‘ঈদবাজার’ বিতরণ

Share

চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার লিঃ এর ডেপুটি ডাইরেক্টর তাজ মোহাম্মদ এর উদ্যোগে ও সার্বিক সহযোগিতায় ইফতার, ঈদের বাজার এবং বয়স্ক মানুষদের মাঝে নতুন কাপড় বিতরণের ৩ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

সেই ধারাবাহিকতায় আজকে শনিবার ছিল দ্বিতীয় দিন বুলনপুর জুলফিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল 11 টার সময় ২০০ পরিবারের মাঝে ঈদবাজার ও ইপতার প্রদান করা হয়।

উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডঃ মোহাম্মদ ইকবাল কাশেম, বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাসুদ ও মোহাম্মদ মিজান এডমিন রাজশাহী উদ্যোক্তা, প্রোগ্রামটি পরিচালনা করেন মাহবুবা আলম তামান্না এবং সার্বিক     সাহায্য সহযোগিতায় ছিলেন নাহিদ, হাসান, রাজন,হৃদয়,আকাশ,সাগর সহ আরো অনেকেই।

আগামী ১০ তারিখ সকাল ১১টার সময় বুলনপুর, রাজশাহী জুলফিয়া স্কুলে অসহায় ১০০ জন মানুষের মাঝে  শাড়ি  ও লুঙ্গি বিতরণ  করা হবে।

মো: তাজ এর সাথে কথা বলে আরো জানা যায় যে সে ২০০৮ সাল থেকে এ সকল অসহায় মানুষকে নিয়ে কাজ করছে এবং তিনি প্রতি বছরে এসব  অসহায়  মানুষকে ঈদের বাজার   শীতের বস্ত্র  সহ বিভিন্ন সময় বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছে।

আগামীতে আরও ভাল কিছু করবে বলে তিনি আশা ব্যক্ত করেছেন এবং সকলের শুভকামনা ও দোআ প্রার্থী তাজ মুহাম্মাদ। উল্লেখ্য তাজ মুহাম্মাদ দীর্ঘদিন সপরিবারে চায়নাতে অবস্থান করছেন একজন প্রফেশল টেনিস কোচ হিসেবে। সে তার কর্ম জীবনে অত্যন্ত একজন সফল ব্যাক্তি।

মে ০৯
০৪:২৫ ২০২১

আরও খবর