Daily Sunshine

বাঘায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ

Share

স্টাফ রিপোর্টার,বাঘা :রাজশাহীর বাঘায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার(২৯ এপ্রিল) রাতে কলেজ ছাত্রী নিজে বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।
অভিযোগে জানা গেছে, উপজেলার ঝিনা গ্রামের আব্দুস সালামের পুত্র শহিদুল ইসলাম(৩১) একই এলাকার এক কলেজ ছাত্রীর সাথে ৫ বছর ধরে প্রেম-ভালোবাস করে আসছিল। এই প্রেমের সম্পর্কের সূত্র ধরে শহিদুল ইসলাম ঐ ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করে।

কলেজছাত্রী তার অভিযোগে আরো জানান, তার প্রেমিক শহিদুল ইসলামকে বার-বার বিয়ে করতে বললে তিনি নানা অজুহাতে তার কাছে সময় নিতে থাকে। সম্প্রতি সে তার প্রেমিকাকে না জানিয়ে গোপনে অন্যত্র বিয়ে করে নেয়। এ খবর শুনে ২৮ এপ্রিল ঐ ছাত্রী শহিদুলের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করে। এ সময় শহিদুলের মা এবং ভাবি তাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। নিরুপায় হয়ে অবশেষে বৃহস্পতিবার রাতে তিনি তার এবং চাচাকে সাথে করে থানায় এসে আভিযোগ দায়ের করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা রুজু হয়েছে। কলেজ ছাত্রীকে মেডিকেল চেকাপ করার জন্য শুক্রবার সকালে রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এপ্রিল ৩০
১৬:২১ ২০২১

আরও খবর