Daily Sunshine

আরএমপি এয়ারপোর্ট থানায় নতুন ওসি মশিউর রহমানের যোগদান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) এয়ারপোর্ট থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মো. মশিউর রহমান। মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় তিনি এয়ারপোর্ট থানার ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। আজ বুধবার তিনি নিজেই মুঠোফোনে এ তথ্য জানিয়েছেন।

এর আগে, বিদায়ী ওসিকে কাঁটাখালি থানায় বদলি করে মো. মশিউর রহমানকে এয়ারপোর্টর থানার ওসির দায়িত্ব দেয়া হয়। এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপির মিডিয়া মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

জানা গেছে, মো. মশিউর রহমান দীর্ঘদিন নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি (তদন্ত) হিসেবে সফলতার সাথে পুলিশের সকল দায়িত্ব পালন করেছেন। এর আগে সফলভাবে নিজের দায়িত্ব পালন ও ভালো কাজের জন্য তিনি পুরস্কৃতও হয়েছেন। শ্রেষ্ঠ পরিদর্শক হিসেবে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক তাকে পুরস্কার প্রদান করেন।

এয়ারপোর্ট থানায় যোগদানের বিষয়টি নিশ্চিত করে মশিউর রহমান বলেন, মাননীয় পুলিশ কমিশনার স্যার যে দায়িত্ব দিয়েছেন তা ভালোভাবে পালন করতে চাই। সেক্ষেত্রে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। এছাড়া কমিশনার স্যারের দিক-নির্দেশনায় সফলভাবে নিজের দায়িত্ব পালন করে পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে চাই। থানা হবে জনগণের প্রত্যাশা ও চাহিদামূলক সেবা নেয়ার অন্যতম স্থান। তাই পুলিশ ও জনগণের মাঝে দূরত্ব কমিয়ে সবার সেবা করতে চাই।

এপ্রিল ১৪
১৬:১১ ২০২১

আরও খবর