Daily Sunshine

রাজশাহীতে করোনায় ব্যাংক কর্মকর্তাসহ ২ জনের মৃত্যু

Share

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্তে ব্যাংক কর্মকর্তাসহ আরও দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে ও বুধবার দুপুরে হাসপাতালের আইসিইউতে তারা মারা যান বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

মৃত ব্যাংক কর্মকর্তার নাম মাহাবুল ইসলাম (৪৫)। তিনি উপজেলার বানেশ্বর ইউনিয়নের নামাজগ্রাম এলাকার মৃত জেকের আলীর ছেলে। তিনি একটি বেসরকারী ব্যাংকে কর্মরত ছিলেন। অপর জনের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তবে তার বাড়ি পাবনা বলে জানা গেছে।

ডা. সাইফুল ফেরদৌস বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে আইসিইউতে ব্যাংক কর্মকর্তা মাহাবুল ইসলাম মারা যান। রাতেই লাশ নিয়ে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে। অপরজন বুধবার দুপুর ১২টার দিকে মারা যান।

তিনি বলেন, মাহাবুল ঝিনাইদহ বেসরকারি গ্রামীন ব্যাংকে কর্মরত ছিলেন। সেখানেই তিনি করোনা আক্রান্ত হন। করোনা নিয়ে তিনি রোববার রাতে ঝিনাইদহ থেকে এম্বুলেন্সের সরাসরি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আসে। তাকে প্রথমে ২৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে তাকে আইসিইউতে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হয়েছে।

এপ্রিল ০৭
২২:১৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত