Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় দুস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ৫ জন দুস্থ ও অসহায় নারীর মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার মেশিনগুলো বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। বিকেলে পৌরভবনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ মেশিনগুলো ওই ৫ নারীর কাছে হস্তান্তর করা হয়।
তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর প্রকল্পের জেন্ডার অ্যাকশান প্ল্যান (জিএপি) আওতায় এ সেলাই মেশিন বিতরণ কর হয়।
প্রধান অতিথি মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, একটি সেলাই মেশিনের খরিদ মূল্য যত কমই হোক না কেন, একটি পরিবার স্বাবলম্বী হওয়ার ক্ষেত্রে এর মূল্য অপরিসীম। তিনি বলেন, মহিলারা এ সেলাই মেশিনের যথাযথ ব্যবহার করতে পারলে পৌরসভার এ প্রচেষ্ঠা সফল হবে।
মেয়র বলেন, ইউজিপ-৩ এর শর্তাবলির মধ্যে দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে চাঁপাইনবাবগঞ্জ ব্যাপক কর্মসূচি পালন করছে।
অনুুষ্ঠানে আরো ছিলেন, সচিব মামুন অর রশিদ, অ্যাকাউন্টস অফিসার আহসান হাবীব, পৌর কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, আব্দুল বারেক, সাকেরা খাতুন, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ নূরে আলমসহ পৌরসভার কর্মকর্তারা।

এপ্রিল ০৭
০৬:১৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত