Daily Sunshine

বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ‘বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর স্মৃতি ফুটবল টুর্নামেন্ট- ২০২১’ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার বিকালে মরহুম ডা. আ আ ম মেসবাহুল হক (বাচ্চু ডা.) স্টেডিয়ামে সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের ফুটবল দেেলর অংশগ্রহণে শুরু হয় টুর্নামেন্ট। ফাইনাল খেলায় প্রতিদ্বন্ধিতা করে গোবরাতলা ইউনিয়ন পরিষদ ফুটবল দল ৫-১ গোলে চর অনুপনগরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। উপজেলা পরিষদের নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হান্নানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ। টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা হন গোবরাতলা ইউনিয়ন পরিষদ ফুটবল দলের মসফিকুর রহমান ফিকির।

সানশাইন/ম.আমি

 

মার্চ ৩০
২৩:১১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত