Daily Sunshine

চায়না-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টারের ডেপুটি ডাইরেক্টর হলেন রাজশাহীর তাজ মোহাম্মদ

Share

সানশাইন  প্রতিবেদক ঃচায়না-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার লিমিটেডের ডেপুটি ডাইরেক্টর নির্বাচিত হয়েছেন রাজশাহীর তাজ মোহাম্মদ। ইন-টাম সিকিউরিটি সলুশনের ম্যানেজিং ডাইরেক্টর তাজ মোহাম্মদকে সম্প্রতি চায়না সরকারের অনুমোদিত ওই সংগঠনটি ডেপুটি ডাইরেক্টর হিসেবে নির্বাচিত করে। দীর্ঘদিন ধরে চায়নাতে পরিবারসহ বসবাস করছেন তিনি।
চায়না-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার লিমিটেডের ডেপুটি ডাইরেক্টর নির্বাচিত করায় চেয়ারম্যান ফখরুল ইসলাম বাবুর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তাজ মোহাম্মদ।
বাংলাদেশ হতে চায়নাতে ব্যবসা, চাকরি, পড়াশোনসহ নানা কারণে যাওয়া ব্যক্তিদের সকল প্রকার সুবিধা নিশ্চিত করতে চায়না সরকারের সাথে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি।
রাজশাহীর সন্তান তাজ মোহাম্মদ চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার লিমিটেডের ডেপুটি ডাইরেক্টর নির্বাচিত হয়ে সকলের দোয়া চেয়েছেন। একইসঙ্গে সবার সহযোগিতায় পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।
এছাড়া যারা স্টুডেন্ট বিজনেস করেন এবং আরএমবি বিজনেস করেন তারা কাউকে জিম্মি করে বা অতিরিক্ত প্রলোভন দেখিয়ে অপরাধে জড়ালে কঠোর পদক্ষেপ নেয়া হবে বলেও হুশিয়ারি দেন তাজ মোহাম্মদ। তিনি বলেন, এমন অপরাধে জড়ালে চায়না এবং বাংলাদেশ অ্যাম্বাসির সাথে যৌথ উদ্যোগ তার পাসপোর্ট অথবা সার্টিফিকেট বাতিলের মতো সিদ্ধান্ত গ্রহণে সুপারিশ করা হবে। তাই এমন ঘটনা থাকলে প্রমানসহ যোগাযোগের আহ্বান জানান তাজ মোহাম্মদ।

মার্চ ৩০
১৯:১৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত