Daily Sunshine

গুরুদাসপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

Share

গুরুদাসপুর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুদিন ধরে অনশন করছেন এক কলেজছাত্রী। তবে এ ঘটনার পর বাড়ি থেকে পালিয়েছেন ওই প্রেমিক তারেক হাসান। গত শনিবার অনশন করা অবস্থায় ওই ছাত্রীকে প্রেমিক তারেকের স্বজনরা বেধড়ক মারপিট করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় রাস্তায় ওই কলেজছাত্রীকে অচেতন অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

রোববার সকালে ওই ছাত্রী বলেন, তারেক হাসানের সঙ্গে এক বছর ধরে প্রেমের সম্পর্ক। সে এক বছর ধরে আমাকে অনেক জায়গায় নিয়ে গেছে। আমাকে বিয়ে করবে মর্মে বারবার প্রতিশ্রুতি দিয়ে ব্যবহার করেছে। শারীরিক সম্পর্ক করে এখন অন্যত্র বিয়ে করার জন্য মেয়ে দেখছে। তাই তিনি প্রেমিকের বাড়িতে অনশনের সিদ্ধান্ত নেন। সেই মোতাবেক গত শুক্রবার তিনি ওই যুবকটির বাড়িতে গিয়ে অনশন শুরু করেন। তিনি প্রেমিকের বাড়িতে অনশন করা অবস্থায় শারীরিক নির্যাতনের স্বীকার হয়েছেন। এদিকে প্রেমিকার অনশনের খবর পেয়েই প্রেমিক বাড়ি থেকে পালিয়ে গেছেন। অভিযুক্ত ওই যুবক তারেক হাসান মহারাজপুর গ্রামের মুক্তবাজার এলাকার কাচু মণ্ডলের ছেলে।

অভিযুক্ত প্রেমিকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি। তবে তার বাবা কাচু মণ্ডল বলেন, মেয়েটির অভিভাবকদের নিয়ে বসে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হচ্ছে।
এ বিষয়ে জানতে চাইলে গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত চলছে। ঘটনার সত্যতা পেলে মামলা নিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে।

মার্চ ২২
০০:০১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত