Daily Sunshine

দুর্গাপুরে কাউন্সিলর পদ থেকে সরে দাঁড়ালেন ফেরদৌসী

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ফেরদৌসী বেগম। নারী কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী বেগম ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত নারী ওয়ার্ড থেকে এবার নির্বাচনে অংশ নিয়েছিলেন।
নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করে ফেরদৌসী বেগম বলেন, আমি দীর্ঘদিন রাজশাহী জেলা আওয়ামী মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক, দুর্গাপুর উপজেলা আওয়ামী মহিলা লীগের সাবেক এবং রাজশাহী জেলা জাতীয় মহিলা সংস্থার সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছি। আমি বিগত তিন দশকেরও বেশী সময় এ এলাকা থেকে বারবার নির্বাচিত হয়ে দুর্গাপুর পৌরসভা, তদানিন্তন ইউনিয়ন পরিষদ এবং উপজেলা পরিষদে নেতৃত্ব দিয়েছি। দীর্ঘকাল রাজনীতিতে এবং জনগণের পাশে থেকে তাদের কাঙ্ক্ষিত সেবা দেওয়ার চেষ্টা করেছি। আমার তিন দশকের সফলতা এবং ব্যর্থতা বিচারের দায় আমার এলাকার জনগনের উপর।
তিনি আরো বলেন, প্রতিবারের ন্যায় এবারের নির্বাচনেও জনগণের চাপে আমি সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হই। কিন্তু বর্তমানে পারিবারিক কিছু জটিলতা এবং নতুন নেতৃত্ব সৃষ্টি ও নতুনদের সুযোগ দেবার লক্ষ্যে নির্বাচন থেকে আমার সরে আসা উচিত বলে আমি মনে করি।
এ অবস্থায় ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করছি এবং নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।
ফেরদৌসী বেগম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের যোদ্ধা হিসেবে আগামীতে আমার রাজনৈতিক প্রচেষ্টা অব্যাহত থাকবে। ভবিষ্যতে আরও বৃহৎ কোন দায়িত্বে নেতৃত্বের নতুন মাত্রায় সাধারণ মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ্।

ফেব্রুয়ারি ১৫
০৯:০৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত