Daily Sunshine

ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ চান শিবেন্দ্রনাথ

Share
Spread the love

তাহেরপুর প্রতিনিধি : পাশে থেকে ওয়ার্ডবাসীর সেবা করতে চান রাজশাহীর তাহেরপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী শিবেন্দ্রনাথ প্রামানিক। তিনি পৌরসভার ৩ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ডালিম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
শিবেন্দ্রনাথ প্রামানিক তাহেরপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের টানা দুইবার সাধারণ সম্পাদক ও দুইবার সভাপতি পদে নির্বাচিত হয়েন। বর্তমানে তিনি সভাপতির দায়িত্ব পালন করেছেন।
শিবেন্দ্রনাথ প্রামাণিক বলেন, তিনি নির্বাচিত হলে সর্বপ্রথম তার ওয়ার্ডের যাতায়াতের সকল রাস্তা পাকা করণ ও নতুন রাস্তা নির্মাণ করবেন। ওয়ার্ডের মসজিদ, মন্দির, মাদ্রাসার উন্নয়ন এবং মানুষের স্বাস্থ্য সেবার নিশ্চিত করতে চাই। ৩ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলাই আমার মূল লক্ষ্য বলে জানান তিনি।
শিবেন্দ্রনাথ বলেন, আমি ৩০ বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত আছি। সুতরাং ওয়ার্ডের আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগন আমার পক্ষে রয়েছেন।
তাহেরপুর পৌরসভা কৃষক লীগ নেতা সিদ্দিকুর রহমান বলেন, শিবেন্দ্রনাথ ৩০ বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বিভিন্ন পদে থেকে সফলভাবে তিনি দায়িত্ব পালন করেছেন।
তিনি বলেন, বিগত দিনে আমরা একজন কাউন্সিলরকে চারবার ভোট দিয়ে নির্বাচিত করেছি। কিন্তু তার নিজের উন্নয়ন হলেও ওয়ার্ডের কোন কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। তার বিরুদ্ধে অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ রয়েছে। এ কারণে এবার ওয়ার্ডবাসী নতুন নেতৃত্ব চায়।
৩ নং ওয়ার্ডের ভোটার স্বপন মোহন্ত বলেন, শিবেন্দ্রনাথকে প্রয়োজনে যখন ডাকি তখনই পাই। তাই যোগ্য প্রার্থী হিসেবে তাকেই ভোট দিতে চাই এবার। আরেক ভোটার শুকান্ত কুমার বলেন, তিনি গরিব দুঃখী ও অসহায় মানুষের বন্ধু। তাই আমরা তাকেই কাউন্সিলর হিসেবে ভোট দিতে চাই। সাগর হালদার নামের আরেক ভোটার বলেন, ৩ নং ওয়ার্ডের উন্নয়নে শিবেন্দ্রনাথের বিকল্প নাই।
এই ওয়ার্ডে শিবেন্দ্রনাথ প্রামাণিক ছাড়াও বর্তমান কাউন্সিলর ও পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস কুমার দাস পিন্টু, কার্তিক সাহা ও ইলিয়াস আলী মোল্লা রাজা প্রতিদ্বন্দ্বিতা করছেন। ওয়ার্ডে ভোটার সংখ্যা এক হাজার ৪৪৩ জন। আগামী ১৪ ফেব্রুয়ারী রোববার এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

ফেব্রুয়ারি ০৫
০৬:০৪ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত