Daily Sunshine

দিনাজপুরে করোনাক্রান্ত নার্সিং ইন্সট্রাক্টরের মৃত্যু

Share

সানশাইন ডেস্ক: দিনাজপুরে কোভিড-১৯ আক্রান্ত রহিমা খাতুন (৪৫) নামের এক নার্সিং ইন্সট্রাক্টরের মৃত্যু হয়েছে। তিনি দিনাজপুর নার্সিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর ছিলেন।

মৃত রহিমা খাতুন জেলার বিরল উপজেলার মোল্লাপাড়া গ্রামের শাহাদৎ হোসেনের স্ত্রী। সংসার জীবনে এক কন্যাসন্তানের জননী ছিলেন তিনি।

সূত্র জানায়, কয়েকদিন আগে দিনাজপুর নার্সিং ইনস্টিটিউটের শিক্ষক ও কর্মকর্তাসহ নয়জন করোনাভাইরাসে আক্রান্ত হন। এদের মধ্যে ইন্সট্রাক্টর রহিমা খাতুন ১৯ অক্টোবর করোনায় আক্রান্ত হন।

তিনি আগে থেকেই শ্বাসকষ্টে ভুগছিলেন। করোনায় আক্রান্ত হওয়ার পর ২০ অক্টোবর তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে করোনা ইউনিটের রেড জোনে নেয়া হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। সোমবার রাত সাড়ে ১২টার দিকে আইসিইউতে তার মৃত্যু হয়।

মঙ্গলবার সকাল ১০টার দিকে শেখ ফরিদপুর গোরস্থান মাদরাসা মাঠে জানাজা শেষে শেখ ফরিদপুর গোরস্থানে তাকে দাফন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুছ বলেন, রহিমা খাতুন ছিলেন দিনাজপুর নার্সিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর। জেলায় করোনায় আক্রান্ত হয়ে এই প্রথম কোনো নার্সের মৃত্যু হলো।

সানশাইন/৩ নভেম্বর/এসআর

নভেম্বর ০৩
১৯:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত