Daily Sunshine

দেশে সত্যিকারের বিরোধীদল নেই : এমপি সিরাজ

Share

সানশাইন ডেস্ক: পেশাজীবিদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য দেন এমপি গোলাম মো. সিরাজ। রবিবার রাতে বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে পেশাজীবিদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি। জেলা বিএনপির উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মো. সিরাজ বলেন, দেশে আজ সত্যিকারের বিরোধীদল নেই। তাই সাংবাদিকদেরই দেশের উন্নয়নে আরো ভূমিকা পালন করতে হবে। তিনি আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীদের বিজয়ী করে উন্নয়নের পথ সুগম করার জন্য পেশাজীবিদের প্রতি আহ্বান জানান।

সভায় আরও বক্তব্য দেন বিএনপি নেতা হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির দলীয় মেয়র প্রার্থী রেজাউল করিম বাদশা, অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক, অধ্যাপক ডা. মওদুদ হোসেন আলমগীর পাভেল, অধ্যাপক ডা. শাহ মো. শাহজাহান আলী, অধ্যাপক ডা. আজফারুল হাবিব রোজ, অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, আলী আজগর তালুকদার হেনা, অ্যাডভোকেট আলী আজগার, অ্যাডভোকেট মোজাম্মেল হক, অ্যাডভোকেট আব্দুল বাছেদ, রেজাউর হাসান রানু, মীর্জা সেলিম রেজা ও অধ্যক্ষ ইউসুফ আলী।

এদিকে, সোমবার বিকেলে পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে স্থানীয় ফনির মোড়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মো. সিরাজ এমপি, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, মেয়র প্রার্থী রেজাউর করিম বাদশা, শহর বিএনপির আহ্বায়ক মাহবুবর রহমান বকুলসহ দলের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

সানশাইন/২৬ অক্টোবর/এসআর

অক্টোবর ২৬
২১:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত