Daily Sunshine

বগুড়ায় ৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

Share

সানশাইন ডেস্ক: বগুড়ার আদমদিঘিতে অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি গাড়ি জব্দ করা হয়।

নারায়ণগঞ্জ থেকে গাঁজা বহনকারী জিপটি নওগাঁর বদলগাছি যাচ্ছে- এমন খবর পেয়ে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশনায় আদমদিঘি সার্কেলের এএসপি কেএম এরশাদের নেতৃত্বে ওসিসহ থানার একদল পুলিশ আদমদিঘি থানা বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। বেলা সাড়ে ১১টার দিকে জিপটি আসলে সেটিকে চ্যালেঞ্জ করে তল্লাশি করা হয়। এসময় জিপ গাড়িতে গাঁজা পাওয়া যায়।

গ্রেফতারকৃত হলেন- কুড়িগ্রামের ফুলবাড়ি থানার অনন্তপুর গ্রামের অলি উদ্দিনের ছেলে আলমগীর (২৮), টাঙ্গাইলের চর দুর্গাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম (৩০), বরিশালের বানারিপাডা থানার আহমেদাবাদ গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে রিপন (৫২)।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সানশাইন/২৪ অক্টোবর/এসআর

অক্টোবর ২৪
১৬:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত