Daily Sunshine

অবশেষে মারা গেলেন পায়ু পথে বাতাস ঢুকিয়ে দেয়া শ্রমিক

Share

সানশাইন ডেস্ক : ফিড মিলে কর্মরত অবস্থায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেওয়ার ঘটনায় লাইফ সার্পোটে থাকা শ্রমিক মহির উদ্দিন (৬০) মারা গেছেন।

শুক্রবার (২৩ অক্টোবর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত শ্রমিকের স্ত্রী তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন।

হাসপাতালের আইসিইউর কর্মরত চিকিৎসক ডা. জামাল উদ্দিন মিন্টু বলেন, মেশিনের মাধ্যমে পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেওয়ার কারণে তার খাদ্যনালীর নিম্নাংশ ছিঁড়ে যায়। অপারেশনের পর তাকে লাইফ সার্পোটে রাখা হয়। সকালে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে, এ ঘটনায় মাহিগঞ্জ জমজম এগ্রো লিমিটেড ফিড মিলের শ্রমিক রশিদুল ইসলাম (৫০), জহিরুল হক বাবু (৩০), জহুরুল ইসলামের (৬৫) নাম উল্লেখ করে মাহিগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন মহির উদ্দিনের স্ত্রী ফাতেমা বেগম।

মাহিগঞ্জ থানার ওসি শেখ রোকনুজ্জামান বলেন, থানায় মামলা দায়েরের পর থেকে অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে রশিদুল ফিড মিলের হাওয়া মেশিনের পাইপ মহির উদ্দিনের পায়ুপথে ঢুকিয়ে দেয় বলে অভিযোগ ওঠে। বাতাস ঢুকে পেট ফুলে গেলে মহির উদ্দিন অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক রশিদুল তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। পরে বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থল পরিদর্শন করে মাহিগঞ্জ থানা পুলিশ। এ খবরে গা-ঢাকা দেন রশিদুল।

 

সানশাইন/ শাহ্

অক্টোবর ২৩
১৯:০৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত