Daily Sunshine

জয়পুরহাটে বাথরুমে নিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা, থানায় মামলা

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট সদর উপজেলার ভাদসা বজরপুর এলাকায় বাথরুমে নিয়ে ৯ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী দাদা জামাল হোসেন (৪০) এর বিরুদ্ধে।

এ ঘটনায় গত মঙ্গলবার রাতে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন শিশুটির
বাবা। অভিযুক্ত জামাল হোসেন একই এলাকার মৃত লবারির ছেলে।

মামলার বিবরনে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরের দিকে ওই শিশুটি বাড়ির উঠানে খেলা করছিল। তখন জামাল কৌশলে বাড়ির উঠান থেকে শিশুটিকে তার বাড়ির বাথরুমে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এসময় শিশুটি তাকে ধাক্কা দিয়ে কাঁদতে কাঁদতে বাড়িতে এসে বাবা মাকে বিষয়টি জানায়। এরপরে এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে শিশুটির বাবা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত জামালের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি । সদর থানার অফিসার ইনচার্জ শাহরিয়ার খাঁন বলেন, এ ঘটনায় শিশুটির বাবা থানায় মামলা করেছেন। মামলার পর থেকেই আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
আশা করছি তাকে দ্রত গ্রেপ্তার করতে সক্ষম হব।

 

সানশাইন/২১ অক্টোবর/এসআর

অক্টোবর ২১
১৬:১৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত