Daily Sunshine

শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে পুঠিয়া যুব মহিলা লীগ

Share

পুঠিয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে পুঠিয়া উপজেলা যুব মহিলা লীগ। মঙ্গলবার বেলা ১২ টায় বাংলাদেশ যুব মহিলা লীগ পুঠিয়া উপজেলা শাখার আয়োজনে শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। পুঠিয়া উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোখসানা খাতুনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাজশাহী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন।
প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিয়েছেন। ধর্ষণকারীরা কেউ রেহাই পাবেন না। কারণ ইতিমধ্যে ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা গ্রহণ করেছেন। এনিয়ে প্রধানমন্ত্রীকে যারা উস্কানী অথবা কটুক্তি করেছেন তাদেরকে চিহ্নিত করে শাস্তির দাবি করেছেন তিনি।
এর আগে পুঠিয়া উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিলটি।

অক্টোবর ১৩
২০:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত