Daily Sunshine

ঘুমন্ত দাদী-নাতনীর শরীরে এসিড নিক্ষেপের অভিযোগ

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের গুণাইহাটি মহল্লায় নিজ ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় শেফালী রাণী (৫৫) ও কুমারী স্মৃতি রাণী (১২) নামে দুই জনের শরীরে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। শুক্রবার বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন ও বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।
আহত শেফালী রাণী গুণাইহাটি মহল্লার মৃত অশ^ীনি দাসের স্ত্রী ও স্মৃতি রাণী তাপস চন্দ্র দাসের মেয়ে। তারা দু’জন সম্পর্কে দাদী-নাতনী। মামলায় অভিযুক্তরা হলেন গুনাইহাটি মহল্লার মৃত খোকা দাসের ছেলে অনিল কুমার (৩৫) ও জফির উদ্দিনের ছেলে আইয়ুব আলী (২৩)।
অভিযোগ সূত্রে জানা যায়, বছর খানেক আগে স্মৃতির ফুফুকে উত্যক্ত করায় অনীল কুমারের বিরুদ্ধে মামলা হয়। সম্প্রতি সেই মামলায় জেল থেকে জামিনে বেরিয়ে এসে অনীল তাদেরকে নানা রকম হুমকি দিচ্ছিল। গত সোমবার রাতে দাদী নাতনী ঘরের ভেতরে এক চৌকিতে আর ফুফু আলাদা চৌকিতে ঘুমিয়ে ছিল। রাত সাড়ে তিনটার দিকে কে বা কারা ঘরে তীরের পাশের ফাঁকা জায়গা দিয়ে এসিড ছুঁড়ে মারে। এতে দাদী ও নাতনীর শরীরে পা, পিঠসহ শরীরের কিছু অংশ কাপড়সহ পুড়ে যায়। এ সময় তীব্র যন্ত্রনায় তারা চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
পরে আহত অবস্থায় তাদেরকে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্মৃতির ফুফুকে উদ্দেশ্য করে অনীল ও তার সহযোগীরাই এ এসিড নিক্ষেপ করেছে বলে দাবী তাদের।
অভিযুক্ত অনিল কুমার বলেন, যাকে উত্যক্ত করার অভিযোগে আমি জেলে গিয়েছিলাম সে সম্পর্কে আমার ভাতিজি হয়। জেল থেকে এসে আমি তার সাথে আর কথা বলি না। এ ঘটনায় আমার কোন সম্পর্ক নেই।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস বলেন, অভিযোগের তদন্ত চলছে। যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অক্টোবর ০৩
০৭:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত