Daily Sunshine

রাজশাহী অঞ্চলে একদিনে আরও ১৪৯ জনের করোনা শনাক্ত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে সাত জেলায় গত ২৪ ঘণ্টায় ১৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময় বগুড়ায় একজন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এছাড়াও একদিনে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৪৯ জন।

বুধবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ হাজার ৩১৫ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৪৯ জন এবং সুস্থ্য হয়েছেন ১২ হাজার ৩০১ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৪ হাজার ৭৬৫ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৪৯ জন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন, নওগাঁর ১১ জন, নাটোরে ২ জন, বগুড়ায় ৫১ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনার ২৩। তবে জয়পুরহাট ও পাবনায় এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি।

তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ৪৫২ জন। এছাড়াও নগরীতে ৩ হাজার ৩০৭ জনসহ রাজশাহীতে ৪ হাজার ৪৭৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৬৫ জন, নওগাঁয় ১ হাজার ১২২ জন, নাটোরে ৮২৭ জন, জয়পুরহাটে ৯০৮ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৮৮২ জন ও পাবনায় ৯৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৪৯ জন। এর মধ্যে রাজশাহীতে ৪০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে ৫ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৫০ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১২ হাজার ৩০১ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৯৩৬, চাঁপাইনবাবগঞ্জে ৪২৬ জন, নওগাঁয় ৯৯৩ জন, নাটোরে ৫৫৮ জন, জয়পুরহাট ২২৩ জন, বগুড়ায় ৫ হাজার ৩৫১ জন, সিরাজগঞ্জ ৯৬৭ জন ও পাবনায় ৮৪৭ জন।

সানশাইন/২৭ আগস্ট/এমওআর

আগস্ট ২৭
১৩:৫১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত