রাজশাহী জেলায় আবারও শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সাজ্জাদ হোসেন

স্টাফ রিপোর্টার ,বাঘা : রাজশাহী জেলার নয়টি থানার মধ্যে মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও থানা এলাকার সার্বিক আইন শৃঙ্খলা নিরাপত্বায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার অবদান হিসাবে তৃতীয় বারের ন্যায় জেলার শ্রেষ্ঠ থানা ও অফিসার ইনচার্জ এর পুরুস্কার পেয়েছেন বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাস হোসেন। সোমবার জেলা পুলিশের মাসিক কল্যান সভায় তাঁর হাতে পুরুস্কার তুলে দেন রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বি.পি.এম.বার) ।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, মাননীয় প্রধান মন্ত্রী কর্তৃক মাদককে জিরো টলারেন্স ঘোষনা সহ-উন্নত দেশের আদলে বাংলাদেশ পুলিশিং ব্যবস্থাকে বদলে দিতে তৎপর হয়েছেন বর্তমান পুলিশের মহা-পরিদর্শক(আইজিপি)ড.বেনজির আহাম্মেদ। এ জন্য তিনি প্রতিটি জেলায়-মামলা নিস্পত্তি, পরোয়ানা তামিল, প্রসিকেশন দাখিল, মাদক উদ্ধার, পুলিশের আচারণ ও সততা, মামলার কু-উদঘাটন ইত্যাদি বিষয়ে পুলিশকে গতিশীল করার লক্ষে নানা ভাবে পুরুস্কার দেয়ার ব্যবস্থা জোরদার করেছেন।

সেই আলোকে রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বি.পি.এম.বার) মহাদ্বয় বর্তমানে প্রতিটি থানা এলাকার সকল ইউনিয়ন এবং পৌর সভায় সপ্তায় একদিন করে বিট পুলিশিং সেবা প্রদান ও থানায় হেল্প ডেক্স চালু এবং অপরাধীদের দ্রুত আটক-করা সহ মানুষকে আইনি সেবা দিতে বদ্ধ পরিকল্পনা গ্রহন করেছেন। সেই পরিকল্পনা মোতাবেক রাজশাহী জেলায় সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় তৃতীয় বারের ন্যায় জেলার শ্রেষ্ঠ খানা ও অফিসার ইনচার্জ এর পুরুস্কারে ভুষিত হয়েছেন বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাস হোসেন।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, আমরা সততা ও নিষ্টার সাথে কাজ করে যাচ্ছি। সেই সাথে সরকারের ধারাবাহিক উন্নয়ন কার্যক্রমকে গতিশীল করার লক্ষে রাষ্ট্রীয় দায়িত্ব পালনের পাশা-পাশি মানুষকে সার্বিক সহায়তা দেয়ার চেষ্ট করে চলেছি । এ সাফল্য শুধু আমার একার নয়, এই সাফল্য পুরো বাঘা থানা পুলিশের। তিনি পর-পর তিনবার পুরুস্কারে ভুষিত হওয়ায় জেলা পুলিশ সুপার মহাদ্বয়ের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


প্রকাশিত: মে ১৭, ২০২২ | সময়: ১:৩০ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর