সর্বশেষ সংবাদ :

বাঘায় নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘার পদ্মা নদী থেকে ভাষমান অবস্থায় ছালেজান (৭০) নামে এক বৃদ্ধ নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার চকরাজাপুর খেয়া ঘাটের পাশে থেকে এ লাশ উদ্ধার করা হয়। ছালেজান পার্শ্ববর্তী লালপুর উপজেলার মহর কয়া গ্রামের মৃত আলী মুদ্দিনের স্ত্রী বলে জানা গেছে।
পুলিশ জানায়, সোমবার সকাল সাড়ে ১০ টার সময় খবর পেয়ে তারা পদ্মা নদীতে যান। সেখানে গিয়ে দেখেন একজন মধ্যবয়স্ক মস্তিষ্কবিকৃত এক লোক নদী থেকে একটি লাশ উপরে তুলে গামছা দিয়ে ঢেকে সেটি পাহারা দিচ্ছেন। আর সেই লাশ দেখতে আসছেন শত-শত মানুষ। বিষয়টি অনেককেই হতবাক করেছে বলে উল্লেখ করেন পুলিশ।
চকরাজাপুরের চেয়ারম্যান আজিজুল আলম বলেন, আগের দিন লালপুর সীমানার পদ্মায় গোসল করতে এসে আকষ্মিক ভাবে নিখোঁজ হয় সালেজান। এরপর ওই এলাকার লোকজন অনেক খোঁজ করেও তার সন্ধান পাইনি। কিন্তু পরদিন তার লাশ মিললো বাঘার পদ্মায়।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহাসীন আলী জানান, নদী থেকে ছালেজানের লাশ উদ্ধারের পর তার সন্তান ইসলামসহ (৩৫) পরিবারের লোকজন সেখানে উপস্থিত হন। এরপর তাদের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় একটি ইউডি মামলা দায়ের করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


প্রকাশিত: মে ২১, ২০১৯ | সময়: ২:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ