রাজশাহী জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা ছাত্রলীগের আগামী এক বছরের জন্য আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষরিত দলীয় প্যাডে নতুন কমিটি অনুমোদন দিয়ে প্রকাশ করা হয়।
এতে রাজশাহী জেলা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন সাকিবুল ইসলাম রানা। আর সাধারণ সম্পাদক করা হয়েছে জাকির হোসেন অমিকে। এছাড়া সহসভাপতি পদে ১৮ জনের নাম রয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন পাঁচজন। আর সাংগঠনিক সম্পাদক পদে পাঁচজনের নাম রয়েছে।
নতুন কমিটির সহসভাপতি হয়েছেন রাসেল আহমেদ, মোস্তাফিজুর রহমান সাগর, মুশফিকুর রহমান রাতুল, আবু তালেব শাকিল, মুক্তার শেখ, খাইরুল আলম শুভ, শাওন সরকার, মেহেদী হাসান প্রমি, মিনারুল ইসলাম পিয়াল, ওবায়দুল্লাহ আল মাহামুদ সোহান, মো. হাসান, আকিল আমিন শুভ, শাহরিয়ার শিমুল, ড. রবিউল ইসলাম রবিন, নাঈম ইসলাম, আল আমিন মাসুম, জয় সরকার ও পলাম হোসেন।
যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন, হাসিবুল হাসান শান্ত, মমিনুল ইসলঅম মোহন, সামিউল ইসলাম, মাশরুর হাসান ও এসএম আল মুহিত। এছাড়াও সংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন সোহাগ আলী, আফজালুর রহমান রাজিব, মুহাইমিনুল ইসলাম হিমেল, ফারজানা মুস্তারী তৃষা ও আশিক জাভেদ।
এদিকে, রাজশাহী থেকে কেন্দ্রীয় কমিটিতে যুক্ত করা হয়েছে তিনজনকে। এলা হলেন, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক প্রদীপ কুমার পিংকু এবং কেন্দ্রীয় কমিটির সদস্য পদে হাসিনুর ইসলাম সজল ও অলোক কুমার। জেলার নতুন কমিটির সাথে তাদের নামও ঘোষণা করা হয়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ