Daily Sunshine

বিশ্বখ্যাত ব্র্যান্ড রেমন্ড শপ এখন রাজশাহীতে

Share

স্টাফ রিপোর্টার :

বিশ্বের নামকরা ব্র্যান্ড রেমন্ড শপের যাত্রা শুরু হচ্ছে এবার রাজশাহীতে। সোমবার এর উদ্বোধন করবেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এইচ এম খায়রুজ্জামান । ৮ এপ্রিল (সোমবার) বেলা ১১টায় এই উদ্বোধনী অনুষ্ঠানে রেমন্ড শপের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের পরিচালক কিরণ কালবেগ ও ইন্টারন্যাশনাল বিজনেসের হেড অব রিটেইল দিপক সুকুমার উপস্থিত থাকবেন।

রাজশাহীর অলকার মোড়ে রেমন্ড শপের এই উদ্বোধনী অনুষ্ঠান বিষয়ে জানাতে সাংবাদিকদের সাথে মত বিনিময় ও নৈশ ভোজে অংশ নেন রেমন্ড শপের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের পরিচালক মিঃ কিরণ কালবেগ।

এসময় কিরণ বলেন, রাজশাহীর মানুষের রুচি ও চাহিদার উপর ভিত্তি করে এই সবুজ শহরে রেমন্ড শপ যাত্রা শুরু করছে। সোমবার অলকার মোড়ে বোরহান কমপ্লেক্সে রেমন্ড শপের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এ সময় কিরণ কালবেগ আরো বলেন, শুধু ঢাকা কেন্দ্রিকতা নয় বিভাগীয় শহরেই এখন থেকে আন্তর্জাতিক ব্র্যান্ড রেমন্ডের সব ধরনের কোয়ালিটির পণ্য পাওয়া যাবে। এনিয়ে সারা বাংলাদেশে প্রতিষ্ঠানটির ১৯টি শোরুম চালু হলো।

এসময় রাজশাহী রেমন্ড শপের স্থানীয় পরিচালক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আগামীকাল বেলা ১১টার পর থেকে রেমন্ড শপ থেকে ক্রেতারা পণ্য ক্রয় করতে পারবেন।

এপ্রিল ০৭
২৩:০২ ২০১৯

আরও খবর