চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ডেন্টিস্ট চিকিৎসক নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে মাহমুদুল হাসান লিটন (৩১) নামে এক ডেন্টিস্ট নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আব্দুল কাদের নামে আরও একজন। সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে শিবগঞ্জে রানীহাটি বাজারে এই দুর্ঘটনা ঘটে। নিহত ডেন্টিস্ট লিটন শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উপর চাকপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে। একই মোটরসাইকেলে আরহী ছিলেন আহত আব্দুল কাদের বলেন, লিটন ওষুধ কেনার জন্য আমাকে সাথে নিয়ে চাঁপাইনবাবগঞ্জ শহরে আসছিলো। পথে ট্রাকের সাথে সংঘর্ষ হয়।

 

 

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান,সকলে লিটন মোটরসাইকেল নিয়ে চাঁপাইনবাবগঞ্জ শহরে আসার পথে শিবগঞ্জগামী ট্রাকের সাথে সংঘর্ষে হয়। এতে মোটরসাইকেলের চালক লিটন ও তার সাথে থাকা আব্দুল কাদের আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে মাহমুদুল হাসান লিটনকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। ট্রাকটি ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

সানশাইন/শামি

 


প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪ | সময়: ১০:১০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর