Daily Sunshine

বাঘায় একাধিক মামলার আসামী কামাল ডাকাত গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় এলাধিক মামলার ওয়ারন্টভূক্ত আসামী কামাল ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার পীরগাছা বাজারে করিমের চায়ের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়। কামাল উপজেলার নওটিকা-আরিফপুর গ্রামের দুখু মিয়ার ছেলে বলে জানা গেছে।
পুলিশের একটি সূত্র জানায়, কামাল ডাকাতের নামে বাঘা ও পার্শ্ববর্তি লালপুর থানায় চুরি, ডাকাতি, মাদক, রাহাজানি ও একাধিক ছিনতাই মামলা রয়েছে। এর মধ্যে বাঘা থানাধীন ৫টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। সে দীর্ঘদিন থেকে পলাতল ছিল। গোপন সংবাদের ভিক্তিতে বাঘা থানার পুলিশ সোমবার সকালে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন, কামাল ডাকাত দীর্ঘদিন থেকে পলাতক ছিল। গোপন সংবাদের ভিক্তিতে তাকে গ্রেফতার করার পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এপ্রিল ০২
০৩:১৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত