Daily Sunshine

নগরীতে শহীদ কামারুজ্জামান হেনা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর যুবলীগের অন্তগর্ত ১৮নং ওয়ার্ড (দক্ষিন) যুবলীগ কর্তৃক আয়োজিত ‘শহীদ কামারুজ্জামান হেনা ফুটবল টুর্নামেন্ট’ এর উদ্বোধন করা হয়েছে। টুর্নামেন্টের উদ্বোধন করেন মহানগর যুবলীগের সভাপতি রমজান আলি।

টুর্নামেন্ট উদ্বোধন কালে মহানগর যুবলীগের সভাপতি রমজান আলি বলেন, টুর্নামেন্টটি যার নামে হয়েছে তিনি মহান মুক্তিযুদ্ধের সংগঠক, এই বাংলার মানুষের স্বাধীকার আন্দলনের মুক্তির উন্নতম সংগঠক, তিনি এই বাংলাদেশের জন্য, এই বাংলার মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করেছে। তিনি সেই মহান ব্যাক্তি শহীদ কামারুজ্জামান হেনা। এসময় যুবলীগের এই নেতা টুর্নামেন্ট সফলতা কামনা করে বলেন, আজ এই সমাজে মাদক রন্ধে রন্ধে ঢুকে গেছে, এখান থেকে ফিরতে হলে সামাজিক আন্দলনের মাধ্যমে অবস্থান করতে হবে, এই সামাজিক আন্দোলনের বড় অংশ খেলাধুলা।

আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খান মনির, সহ-সভাপতি আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক রায়হানুর রহমান রয়েল, দপ্তর সম্পাদক মাহামুদ হাসান খান চৌধুরী ইতু, মহিলা বিষয়ক সম্পাদিকা রানী খাতুন, সদস্য কামাল, মনির, ১৯ নং ওয়ার্ড দক্ষিন যুবলীগের আহ্বায়ক রেজওয়ান আনসারী, ১৯ নং ওয়ার্ড উত্তর যুবলীগের সাভাপতি কুদ্দুস ভান্ডারী এবং সাধারণ সম্পাদক ফিরোজ শেখ, ১৮ নং ওয়ার্ড দক্ষিন আওয়ামীলেগের সাভাপতি নুরুল ইসলাম, মহিলা নেত্রী শিরিন এবং রুনা, সমাজ সেবক খাজা খালেদ লিজার প্রমুখ। উক্ত টুর্নামেন্ট তত্তাবধান করেন মহানগর যুবলীগের সহ সভাপতি মোকলেসুর রহমান মিলন।

মার্চ ৩০
২১:২৫ ২০১৯

আরও খবর