Daily Sunshine

প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ ছবি পোস্ট করায় গ্রেপ্তার এক

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী ও দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদেকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ ছবি পোস্ট করায় রাজশাহী নগরীর রাজপাড়া থানা পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। শনিবার দুপুরে পুলিশেল অভিযানে গ্রেপ্তারকৃতের নাম মো: খালেক। তিনি আরএমপি’র রাজপাড়া থানা এলাকার সিলিন্দা গ্রামের বাসিন্দা।

সূত্রমতে, বেশ কিছুদিন আগে অভিযুক্ত মো: খালেক তার ফেসবুক একাউন্টে প্রধানমন্ত্রী ও সড়ক পরিবহণ মন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ ছবি পোস্ট করে। এছাড়া একই পেস্টে পুলিশ বাহিনীর ছবি নিয়েও সে অপপ্রচার করে। তথ্য প্রমাণসহ বিষয়টি স্থানীরা পুলিশকে জানায়। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে রাজপাড়া থানা পুলিশ অভিযুক্তের এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

রাজপাড়া থানার ওসি হাফিজুর রহামন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মো: খালেকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীসহ দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ ছবি পোস্ট করার সত্যতা পাওয়া গেছে। আজ (শনিবার) দুপুরে তাকে এ ঘটনার জন্য গ্রেপ্তার করে থানা হেফাজতে রাখা হয়েছে এবং অভিযুক্তের বিরুদ্ধে মামলার ব্যবস্থা নেয়া হচ্ছে।

জানুয়ারি ১৯
২১:৩৪ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত