Daily Sunshine

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ২

নওগাঁর মান্দা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাগদেওয়ান পাড়া মোড় এবং দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার মহানগর নিচপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চকগোপাল গ্রামের ইমান আলীর স্ত্রী আলতা বেগম (৪০) ও রাজশাহীর তানোর উপজেলার ধানুরা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মামুন (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, আলতা বেগম দুপুর ১২টার দিকে কুসুম্বা ইউনিয়ন পরিষদে কাজ শেষে একটি ব্যাটারিচালিত চার্জারভ্যানে বাড়ি ফিরছিলেন। নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাগদেওয়ান পাড়া মোড়ে পৌঁছালে একটি মাইক্রোবাস ভ্যানটিকে ধাক্কা দেয়। ভ্যানটি রাস্তার পাশে উল্টে গেলে আলতা বেগম মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, উপজেলার দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তায় মহানগর নিচপাড়া এলাকায় পিকআপভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মামুন ঘটনাস্থলেই নিহত হন।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার এবং পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ১৭
১৬:৫২ ২০১৯

আরও খবর