Daily Sunshine

ইয়াবা গিলে নিলো নারী মাদক ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় মামলা থেকে রক্ষা পেতে নিজের কাছে রাখা ১০ পিচ ইয়াবা ট্যাবল্টে গিলে খেয়েছে বুলবুলি (৩৫) নামে এক নারী মাদক চোরাকারবারী । সোমবার রাতে বাঘা থানা পুলিশ ফেন্সিডিলসহ ওই নারীকে আটক করে। এসময় তার কাছে লুকিয়ে রাখা ১০পিচ ইয়াবা লুকাতে পানি ছাড়াই গিলে খেয়ে নেন এই মাদক ব্যবসায়ী।
পরক্ষনে তার অবস্থা বেগতিক হলে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক এরপর সেখান থেকে রামেক হাসপাতালে পাঠান হয়।
ধৃত চোরাকারবাড়ির বাড়ি ঈশ্বরদী বিমানবন্দর এলাকায় বলে জানা গেছে।
থানা সুত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার পর বাঘা সীমান্ত এলাকার মীরগঞ্জ থেকে ফেন্সিডিল নিয়ে ঈশ্বরদী ফিরছিল বুলবুলি। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ উপজেলার মনিগ্রাম এলাকা থেকে (বডি ফিটিং) অবস্থায় ১২ বোতল ফেন্সিডিল সহ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পথিমধ্যে তার বোরকার পকেটে থাকা ১০ পিচ ইয়াবা ট্যবলেট পানি ছাড়াই সেগুলো সেবন করে বুলবুলি। এতে করে তার পেশার বেড়ে যায়।
এরপর অবস্থা বেগতিক দেখে বাঘা থানার ওসি তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে সাময়িক চিকিৎসা দেয়ার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে রেফার্ট করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)মহসীন আলী জানান, ওই চোরাকারবারি অত্যান্ত চতুর। এখন পর্যন্ত সে তার পরিচয় পুলিশকে জানায়নি। তার নম্বরে এক ব্যাক্তি ফোন করেছিল , তার মাধ্যমে শুধু মাত্র তার নাম এবং এলাকা সনাক্ত করতে পেরেছি। তবে পুর্ণ ঠিকানা এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি। এ ঘটনায় বাঘা থানায় একটি চোরাচালান মামলা রেকড করা হয়েছে বলে তিনি জানান।

জানুয়ারি ১৫
১০:১৩ ২০১৯

আরও খবর

[TheChamp-FB-Comments]