Daily Sunshine

শুভেচ্ছা জানাতে স্বস্ত্রীক গণভবনে মেয়র লিটন

স্টাফ রিপোর্টার : টানা তৃতীয়বারসহ চতুর্থবারের মতো প্রধনমন্ত্রী হওয়ায় শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার রাতে তিনি প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে গিয়ে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় মেয়রের সঙ্গে তার সহধর্মিনী বিশিষ্ট সমাজসেবী ও নগর আওয়ামী লীগের সহসভাপতি শাহীন আক্তার রেণী ছিলেন।

সোমবার বঙ্গভবনে প্রধানমন্ত্রী হিসেবে চতুর্থবারের মতো শপথ নেন শেখ হাসিনা। একই সঙ্গে শেখ হাসিনার নেতৃত্ব নতুন মন্ত্রিসভায় শপথ নিয়েছেন ২৪ জন মন্ত্রী ১৯ জন প্রতিমন্ত্রী ও ৩ জন উপমন্ত্রী। এ শপথ গ্রহন অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন।

জানা গেছে, মঙ্গলবার রাতে চারবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করতে স্ত্রীকে নিয়ে গণভবনে যান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সাক্ষাত করে প্রথমে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান মেয়র খায়রুজ্জামান লিটন ও তার স্ত্রী শাহীন আক্তার রেণী। এর পর তারা প্রধানমন্ত্রীর সঙ্গে মতবিনিময় করেন।

রাজশাহীর ছয়টি আসনে নৌকা বিজয়ী হওয়ায় মেয়র খায়রুজ্জামান লিটনকে ধন্যবাদ ও রাজশাহীবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় মেয়র লিটন রাজশাহী অঞ্চলের উন্নয়ন ও এলাকাবাসীর বেশ কিছু দাবি নিয়ে মতবিনিময় করেন।

জাতীয় চার নেতার অন্যতম শহীদ কামারুজ্জামানের সন্তানের সাথে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সম্পর্ক বহু পুরোনো ও পারিবারিক। তাদের দুজনের কষ্টের জায়গাটিও এক, সেই সাথে তাদের দুজনের জীবনের উদ্দেশ্যও এক বাংলাদেশের আপামর জনগণের সার্বিক উন্নয়ন। 

জানুয়ারি ০৮
২২:০৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত