Daily Sunshine

রাজশাহী সীমন্তে বিজিবি’র সাথে অস্ত্র পাচারকারীদের গোলাগুলি

Spread the love

বিদেশী পিস্তলসহ মাদকদ্রব্য উদ্ধার
স্টাফ রিপোর্টার : রাজশাহীর সীমান্ত এলাকা পবা থানাধিন চরখিদিরপুরের পশ্চিম বাথানবাড়ী এলাকায় অস্ত্র পাচারকারী দলের সাথে বিজিবি সদস্যদের গোলাগুলির ঘটনা ঘটেছে। সোমবার রাত সোয়া ১০টার এঘটনায় অস্ত্র পাচারকারী দলটি পালিয়ে গেলে, ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর দেয়া তথ্য মতে, রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর অধীনস্থ ১০নং পদ্মারচর বিওপি এলাকায় ব্যাটালিয়নের অধিনায়কের নেতৃত্বে ৯ জনের একটি বিশেষ টহল দল পশ্চিম বাথানবাড়ী নামক স্থানে আগে থেকেই ওত পেতে থাকে।
সোয়া ১০টায় আনুমানিক ৪ থেকে ৫ জনের একটি অস্ত্র পাচারকারী দল অবৈধ ভাবে ভারত হতে বাংলাদেশে অস্ত্র পাচারের জন্য প্রবেশ করে। এসময়  ঘটনাস্থলে বিজিবি’র টহল দলের উপস্থিতি টের পেয়ে তারা পিস্তল দিয়ে ফায়ার করে। তাৎক্ষনিক অধিনায়ক ও টহল দল অস্ত্র পাচারকারীদের উপর ২টি এসএমজি হতে ৫ রাউন্ড ফাঁকা ফায়ার করে।

এসময় অস্ত্র পাচারকারীরা ইতালির তৈরী একটি ৭.৬৫মিঃমিঃ স্বয়ংক্রিয় পিস্তল, ৩টি গুলি ও ৩০ বোতল ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। কোন হতাহতের ঘটনা ঘটেনি।
উল্লেখ্য গত দুই মাস ধরে উক্ত অস্ত্র পাচারকারীরা রাজশাহী সীমান্ত দিয়ে অস্ত্র পাচারের চেষ্টা করছিল।

জানুয়ারি ০৮
১২:০২ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত