Daily Sunshine

সৈয়দ আশরাফের মৃত্যুতে রাজশাহী মহানগর যুবলীগের শোক

স্টাফ রিপোর্টার : জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক বার্তা প্রকাশ করেছে রাজশাহী মহানগর যুবলীগ। শোক বার্তায় সৈয়দ আশরাফের রুহের মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান হয়েছে। শুক্রবার সংগঠনটির পক্ষ থেকে পাঠান এক বিবৃতিতে এই শোক প্রকাশ করা হয়।

মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী ও সাধারণ সম্পাদক বাচ্চুর পক্ষে সংগঠনটির দপ্তর সম্পাদক মাহামুদ হাসান খান চৌধুরী ইতুর দেয়া বিবৃতিতে বলা হয়, বর্তামন প্রেক্ষাপটে তার মতো রাজনীতিবিদের বিশেষ প্রয়োজন ছিল। তার মৃত্যুতে দেশ হারাল মহৎপ্রাণ ত্যাগী দেশপ্রেমিক একজন রাজনীতিবিদকে।

পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত সৈয়দ আশরাফ গতকাল বৃহস্পতিবার রাতে ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

সৈয়দ আশরাফ ব্যাংককে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে সাংসদ নির্বাচিত হন। গত জুলাই মাস থেকে তিনি ব্যাংককে চিকিৎসাধীন ছিলেন। এ কারণে গতকাল সকালে সংসদ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি অংশ নিতে পারেননি।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম দীর্ঘদিন ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন।

জানুয়ারি ০৪
১৪:৩৪ ২০১৯

আরও খবর