Daily Sunshine

বাঘায় বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় ২০১৯-২০ অর্থ বছরে খরিপ-১ মৌসুম উপলক্ষে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্ঠি বাগান স্থপনের লক্ষে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ১৯২ জন প্রান্তিক কৃষকের মাঝে- বীজ, চারা ও নগদ অর্থ বিতরণ করা হয়।
সকাল সাড়ে ১১ টায় উপজেলা কৃষি বিভাগের সামনে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু ও নির্বাহী অফিসার শাহিন রেজাসহ অন্যান্য দপ্তরের অফিসার উপস্থিত থেকে প্রণোদনা কর্মসুচির আওতায় এ কৃষি উপকরণ বিতরণ করেন।
বাঘা উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান জানান, আমরা কোন আবাদি জমি ফাঁকা রাখতে চাই না। এটা প্রধানমন্ত্রীর ঘোষণা। এ লক্ষ্যে বাঘায় ১৯২ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে লালশাক, মুল্য, ঢেরস, পুইশাখ, লাউ, সীম, বরবটি ও করলা বীজসহ ১৯৩৫ টাকা এবং পেঁপে ও মরিজের চারা বিতরণ করি।
বাঘায় বিনামূল্যে কৃষি

জুন ১৯
০৫:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত