Daily Sunshine

দ্বিতীয় সন্তানের বাবা হলেন আশরাফুল

Share

স্পোর্টস ডেস্ক: আবারও বাবা হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এবার তার ঘর আলো করে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান। শুক্রবার রাজধানীর একটি হাসপাতালে পৃথিবীর মুখ দেখেছে আশরাফুলের দ্বিতীয় সন্তান। বাংলাদেশ ক্রিকেটের ‘প্রথম সুপারস্টার’ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন এই সুখবর।
ফেসবুকে নতুন অতিথি ও স্ত্রীর সঙ্গে নিজের একটি সেলফি পোস্ট করে আশরাফুল লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। দ্বিতীয় সন্তানের বাবা-মা হওয়ার সৌভাগ্য হলো। আমাদের ছেলের জন্য দোয়া করবেন।’ জানা গেছে, মা ও ছেলে দুজনই সম্পূর্ণ সুস্থ আছেন। তবে ছবি প্রকাশ করলেও ছেলের নাম এখনও জানাননি আশরাফুল।
প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ সেপ্টেম্বর প্রথমবারের মতো বাবা হন আশরাফুল। সেবার তার স্ত্রীর কোলে আসে কন্যা সন্তান। মেয়ের নাম তারা রাখেন আরিবা তাসনিম। ছোট্ট তাসনিম ঘরে এবার খেলার একজন সঙ্গীও পেয়ে গেল! করোনা ভাইরাসের এই সময়টায় ঘরেই সময় কাটছে বাংলাদেশের ক্রিকেটারদের। এরই মধ্যে যেন বাবা হওয়ার ধুম পড়েছে। আশরাফুলের মতোই দ্বিতীয়বার বাবা হয়েছেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন। কদিন আগে প্রথম সন্তানের মুখ দেখার সুখবর দিয়েছেন এনামুল হক বিজয়।

মে ৩০
০৩:০১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত