Daily Sunshine

ভারতে আটক ‘গুপ্তচর’ কবুতর ফেরত চায় পাকিস্তান

Share

সানশাইন ডেস্ক: পাকিস্তানের চর সন্দেহে ভারতে আটক একটি কবুতর ফেরত চেয়েছেন তার মালিক দাবিদার এক গ্রামবাসী। সীমান্ত থেকে মাত্র ৪ কিলোমিটার ভেতরে ওই পাকিস্তানি দাবি করেছেন, তার কবুতরটি ঈদ উদযাপন করতে ভারতে গিয়েছিল!
পুলিশ বলছে, কবুতরের পায়ে রিং পরা ছিল। এটির গায়ের একটি কোড লেখা আছে। তারা সেটির অর্থ উদ্ধারের চেষ্টা করছেন। মালিক দাবিদার ওই পাকিস্তানি অবশ্য বলছেন, ওটি কোড নয় তার মোবাইল নম্বর। পাকিস্তানের দৈনিক পত্রিকা ডন জানিয়েছে, ওই ব্যক্তির নাম হাবিবুল্লাহ। তার ডজনখানেক কবুতর আছে। হাবিবুল্লাহ ডনকে বলেছেন, ওই কবুতর ছিল শান্তির প্রতীক। একটি অবলা নিষ্পাপ পাখিকে এভাবে হেনস্থা থেকে ভারতের বিরত থাকা উচিত।
ভারতশাসিত কাশ্মীরের সীমান্তবর্তী একটি গ্রামের বাসিন্দারা গত সোমবার কবুতরটি আটক করে। পরে সেটি পুলিশে সোপর্দ করেন তারা। কাশ্মীর সীমান্তে পাকিস্তানি চর সন্দেহে কবুতর আটক করার ঘটনা অবশ্য এটিই প্রথম নয়। ২০১৫ সালের মে মাসে সীমান্তবর্তী একটি গ্রামের ১৪ বছর বয়সী এক বালক একটি সাদা কবুতর দেখে প্রশাসনকে জানায়। ২০১৬ সালের অক্টোবরে আরেকটি কবুতর আটক করা হয়। এটির পায়ে বাঁধা একটি কাগজে প্রধানমন্ত্রীকে হুমকি দিয়ে বার্তা লেখা ছিল।

মে ২৯
০৪:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত