Daily Sunshine

রাজশাহীতে করোনায় পুলিশের এসআইয়ের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর মিশন হাসপাতালে করোনা আক্রান্ত মোশারফ হোসেন (৫৭) নামের এক পুলিশ চিকিৎসাধীন অবস্থায় সদস্য মারা গেছে। শুক্রবার রাত ১১টার দিকে রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত মোশারফ হোসেন রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ) সুবেদার পদমর্যাদার ছিলেন। অফিশিয়াল পদবী এসআই সশস্ত্র। তিনি ডেপুটেশনে নওগাঁ জেলা পুলিশে কর্মরত ছিলেন। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ড. সাইফুল ফেরদৌস জানান, তিনি নওগাঁ থাকতে গত ১৭ মে তার নমুনা সংগ্রহ করা হয়। ওই দিন তিনি ছুটিতে রাজশাহী চলে আসেন। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষার পর ফলাফল পজেটিভ আসে।

তিনি বলেন, শুক্রবার সকালে তিনি পুলিশ লাইন হাসপাতালে যান। সেখান থেকে তাকে আইসোলেশন ইউনিট মিশনারী খ্রিষ্টান হাসপাতালে পাঠানো হয়। বিকেল সাড়ে ৫টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অধিনে ভর্তি করে মিশনা হাসপাতালে রাখা হয়। রাত ১১টার দিকে তিনি মারা যান।

মোশারফ হোসেন রাজশাহী নগরের চন্ডিপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। গত ১৭ মে থেকে সেখানে পরিবারের সঙ্গে অবস্থান করছিলেন। তার বাড়ি পাবনা বলে জানা গেছে।

মে ২৩
০৪:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত