Daily Sunshine

কাঁকনহাট মেয়রের ঈদ সামগ্রী বিতরণ

Share

স্টাফ রিপোর্টার: আর একদিন পরে হয়তবা শুরু হবে মুসলমানদের ধর্মীয় বড় উৎসব ঈদ-উল-ফিতর। ঈদকে সামনে রেখে শুক্রবার এবং শনিবার কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল মজিদ পৌর এলাকার ৬ হাজার পরিবারের মধ্যে সেমাই ও চিনি বিতরণ শুরু করেছেন।
এসময়ে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পৌর কাউন্সিলররা উপস্থিত ছিলেন। বিতরণকালে মেয়র বলেন, করোনা ভাইরাসে কর্মহীন মানুষ ও মধ্যবিত্ত পরিবারের জন্য সরকার নানামুখি কার্যক্রম পরিচালনা করছেন। সরকারের পাশাপাশি তিনি নিজে অনেক খাদ্য সামগ্রী বিতরণ করেছে।
মেয়র ঈদের দিন সরকারী নির্দেশনা মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় করার আহবান জানান। সেইসাথে বার বার হাত ধোয়া এবং ঠান্ডা খাবার পরিহার করার পরামর্শ দেন তিনি।

মে ২৩
০৩:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সুস্থ্য বাংলাদেশ বিনির্মাণে বাজেটে উচ্চহারে তামাকের করারোপ জরুরি

সুস্থ্য বাংলাদেশ বিনির্মাণে বাজেটে উচ্চহারে তামাকের করারোপ জরুরি

শরীফ সুমন : দীর্ঘ ২৩ বছর ধরে ৩১ মে নতুন নতুন প্রতিপাদ্যে বাংলাদেশে সরকারি-বেসরকারিভাবে পালিত হয়ে আসছে বিশ্ব তামাকমুক্ত দিবস। তামাক ব্যবহারের ভয়াবহতা তুলে ধরে এটি সেবন থেকে বিরত থাকতে প্রতিবছর আহ্বান জানানো হচ্ছে। তবে এই আহ্বানে কয়জন তামাকসেবীই বা সাড়া দেয়? দেশে প্রতিবছর তামাকজনিত রোগে লাখ লাখ মানুষ আক্রান্ত

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত