Daily Sunshine

বাগমারায় এমপি এনামুলের ত্রাণ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের দিকনির্দেশনায় উপজেলার গনিপুর ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকাল ১০ টায় ইউনিয়নের চকমহব্বতপুর উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ উপহার বিতরণ করেন ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি, গত ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী এনামুল হক।
করোনা ভাইরাসের কারনে চরম খাদ্য সংকটে পড়ে গরীব, দুস্থ, অসহায়, হতদরিদ্রসহ নিম্ন আয়ের মানুষ। সে সকল মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে লাচ্চা, সেমাই, চিনি এবং চাউল প্রদান করেন। ব্যক্তিগত তহবিল থেকে বিভিন্ন ওয়ার্ডের ছয় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করেন এনামুল হক।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, গনিপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ইচাহাক আলী, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাস্টার মোজাম্মেল হক, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, গনিপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ইনসান আলী, সাধারণ সম্পাদক মোসলেম আলী, ৮নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ইউপি সদস্য মুনসুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আতিক বাসার সবুজ।

মে ২৩
০৩:০১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত