Daily Sunshine

সুবিধাবঞ্চিতদের মাঝে ‘আলোর পথযাত্রী’র ঈদ সামগ্রী বিতরণ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুরে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোর পথযাত্রী’। বৃহস্পতিবার সংগঠনের চার বছর পূর্তিতে ঈদকে সামনে রেখে উপজেলার দেবীপুর, নান্দোপাড়া, চৌপুকুরিয়া, ভাল্লুকগাছি এলাকায় ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
স্বাস্থ্যবিধি ও নিরাপদ দূরত্ব বজায় রেখে ঐ সকল এলাকার ৫০জন অসহায় মানুষের মাঝে পোলাও চাল, সেমাই, চিনি, গুড়া দুধ, ময়দা ইত্যাদি বিতরণ করা হয়।
ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি রিয়াজুল ইসলাম, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সহ-সভাপতি আব্দুর রউফ রেইন, যুগ্ম-সম্পাদক নাহিদুল ইসলাম, সদস্য অনিক, সজল প্রমূখ।
সভাপতি রিয়াজুল ইসলাম বলেন, এই সুবিধাবঞ্চিত মানুষ আপনার আমার কারো ভাই, বোন, আত্মীয়স্বজন। আসুন ঈদের আনন্দটা সবার সাথে ভাগাভাগি করে নিই। সবাই ঘরে থাকুন, সাবধানে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন।
প্রসঙ্গত, সংগঠনটি বিভিন্ন সময় করোনা ভাইরাস সংক্রমণরোধে মানুষকে সচেতন করার পাশাপাশি হ্যান্ডবিল, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে।

মে ২২
০২:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত