Daily Sunshine

মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিককে নিয়ে তামিমের শেষ ‘শো’

Share

স্পোর্টস ডেস্ক: তামিম ইকবালের লাইভ আড্ডার নিয়মিত আয়োজনের শেষ পর্বে থাকবেন মাশরাফি, মুশফিক ও মাহমুদউল্লাহ। আগামী ২৩ মে রাত সাড়ে দশটায় তামিমের শো-তে জাতীয় দলের তিন ক্রিকেটার একসঙ্গে উপস্থিত হবেন। সাকিব আল হাসানকেও আমন্ত্রণ জানিয়েছিলেন তামিম। কিন্তু ব্যক্তিগত কারণে সাকিব থাকতে পারবেন না বলে জানিয়েছেন।
বৃহস্পতিবার লাইভ শো-তে অতিথি হয়ে এসেছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তামিমের অফিসিয়াল ফেসবুক, ইউটিউব চ্যানেলে বেলা তিনটায় লাইভ অনুষ্ঠানটি শুরু হয়েছিল। প্রায় ৪০ মিনিটের প্রাণবন্ত আড্ডায় দুজনের কথা হয় ক্রিকেট নিয়ে। এর আগে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরামকে হাজির করিয়েছিলেন তামিম। সেই পর্বে ওয়াসিমের সঙ্গে ছিলেন জাতীয় দলের তিন সাবেক ক্রিকেটার মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।
করোনার এই মহামারির সময়ে মানুষকে কিছুটা বিনোদিত করতে, আতঙ্ক-ভয় থেকে মুক্ত রাখতে অনলাইনে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করেছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। অনেক তারকা-মহাতারকা যোগ দিয়েছেন ‘লাইভ আড্ডা উইথ তামিম’ এর অনুষ্ঠানে। কেন উইলিয়ামসনের আগে বিদেশী ক্রিকেটার হিসেবে ভারতের অধিনায়ক বিরাট কোহলি যোগ দিয়েছিলেন তামিমের শো-তে। উপস্থিত হয়েছিলেন ভারতের ওপেনার রোহিত শর্মা ও দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিসও।
জাতীয় দলের সতীর্থ মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহদের নিয়ে আলাদা আলাদা শো করেছেন তামিম। শেষটায় আবার এ চারজন একসঙ্গে আড্ডায় মাতবেন। ‘উপস্থাপক’ তামিম যুক্ত করেছেন রুবেল, তাসকিন, লিটন, মুমিনুল, সৌম্য ও তাইজুলকেও। এছাড়া একটি পর্বে নিয়ে এসেছিলেন বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার ও বর্তমান বোর্ড পরিচালক নাঈমুর রহমান দূর্জয়, খালেদ মাহমুদ সুজন ও নির্বাচক হাবিবুল বাশার সুমন।

মে ২২
০২:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত